ঢাকা, শুক্রবার, ১০ মে, ২০২৪
Sharenews24

কমার্স ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

২০২৪ এপ্রিল ২৮ ০০:৪১:০৫
কমার্স ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের (বিসিবিএল) ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) ঢাকার স্কাই সিটেতে এই সম্মেলনের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ তাজুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। সম্মেলনে পরিচালনা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান হুমায়ুন বখতিয়ার এফসিএ ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ আব্দুল কাদের।

সকল শাখার ব্যবস্থাপক, উপশাখা ইনচার্জ, প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান ও অন্যান্য কর্মকর্তাগণ সম্মেলনে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে শাখা ও উপশাখার ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতি মূল্যায়ন ও বিশ্লেষণের পাশাপাশি ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে সংশ্লিষ্ট সকলকে ব্যাংকের সার্বিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন।

এসময় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আমানত সংগ্রহের উপর সর্বোচ্চ গুরুত্ব প্রদানসহ ২০২৪ সালের কাঙ্খিত সকল লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে কর্মকৌশল ও দিকনির্দেশনা প্রদান করেন।

শেয়ারনিউজ, ২৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

অর্থনীতি এর সর্বশেষ খবর

অর্থনীতি - এর সব খবর



রে