ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
Sharenews24

অপু বিশ্বাস কেন ঢালিউডের ‘গসিপ কুইন’ জানাল ইমন

২০২৪ এপ্রিল ২৯ ১৯:৩৫:১০
অপু বিশ্বাস কেন ঢালিউডের ‘গসিপ কুইন’ জানাল ইমন

বিনোদন প্রতিবেদক : ঈদ উপলক্ষে বেসরকারি টেলিভিশনগুলো সবসময় তারকাদের আড্ডার আয়োজন করে থাকে। ঢালিউড কুইন অপু বিশ্বাস এবং তরুণ অভিনেতা ইমন খানকে প্রায় একসঙ্গে বিভিন্ন ব্যান্ডের ফটোশুটে দেখা যায়।

চলচ্চিত্রে কাজের সুবাদে এই দুই তারকার বন্ধুত্ব গাঢ় হয়েছে। বন্ধুত্বের জায়গা থেকে এবার বিশ্বাসকে ঢালিউডের 'গসিপ কুইন' বলেছেন ইমন অপু।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছেন ইমন। সেই অনুষ্ঠানে 'জান্তে চাই' নামের একটি অংশে উপস্থাপক জানতে চান ঢালিউডের 'গসিপ কুইন'।

এমন প্রশ্নের জবাবে বিশ্বাস নিয়ে কথা বলেন ইমন অপু। ইমন উদারভাবে তার ভাবনার কথা জানায়। এতে ইমনের সাথে গসিপ কুইনের কতটা ঘনিষ্ঠতা, তাও প্রকাশ পায়।

ইমন একটু হেসে বলেন, অপু বিশ্বাসের কাছে ঢালিউডের সব খবর আছে। মানে অপু বিশ্বাসকে সবাই নায়ক মান্না ভাই বলে ডাকে। আগে মান্না ভাই সব ধরনের খবর রাখতেন। এখন তার সাথে থাকে। ইন্ডাস্ট্রিতে কোথায় কী ঘটছে তা তিনি জানেন। এমনকি তিনি খুব সঠিক তথ্য দেন।

ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের সঙ্গে এই অভিনেত্রীর বিয়ে ও ডিভোর্স নিয়ে চলছে নিরন্তর নানা কথা।

অভিনেত্রী অপু বিশ্বাস বর্তমানে তার ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি অভিনয়কেও গুরুত্বের সাথে স্থান দিচ্ছেন।

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে