ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

লজ্জা দূরে সরিয়ে রেখে ওদের শিক্ষা দেওয়া উচিৎ : স্বস্তিকা

২০২৩ আগস্ট ১১ ১১:২০:১৩
লজ্জা দূরে সরিয়ে রেখে ওদের শিক্ষা দেওয়া উচিৎ : স্বস্তিকা

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েদের প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয়। বিষয়টা যেন জলভাতের মতোই হয়ে গেছে! কমেন্ট বক্সে একের পর এক অশালীন মন্তব্য! কেউ প্রতিবাদ করে কেউ বা এড়িয়ে যায়। কিন্তু তাতে কি আদৌ সমস্যার সমাধান হবে? আর প্রোফাইল ব্লক, রিপোর্ট করেই বা কতদিন চলবে- এবার জাতীয় মহিলা কমিশনের মঞ্চে এসব বিষয় নিয়ে সেখানে কথা বলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

জাতীয় মহিলা কমিশনে কলকাতা বাংলা থেকে একমাত্র ডাক পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে কিছুটা রাগ ঝেড়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর কথায়, ‘জাতীয় মহিলা কমিশন থেকে রোজ রোজ কেউ ডাক পান না। সম্প্রতি সাইবার নিরাপত্তা এবং ডিজিটাল এমপাওয়ারমেন্ট নিয়ে যে সেমিনারের আয়োজন হয়েছিল, সেখানে প্যানেলিস্ট হিসেবে যোগ দিয়েছিলাম। বাংলায় এত বক্তা থাকতে একমাত্র আমিই ডাক পেয়েছি। আমি যেটা বিশ্বাস করি সেখানে সেকথাই বলে এসেছি। ভুয়া নাম নিয়ে প্রোফাইল খুলে যারা গালাগালি করেন তারা আদতে কাপুরুষ ছাড়া কিছু নয়।’

নিজেদের লজ্জা দূরে সরিয়ে রেখে আমাদের সময় এসেছে ওদের শিক্ষা দেওয়ার। আমাদের নিরাপত্তা আমাদের হাতেই যোগ করেন তিনি।

স্বস্তিকা নিজেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের শিকার হয়েছেন। তবে পাল্টা জবাব দিতেও ছাড়েননি তিনি। রুখে না দাঁড়ালে এই ঘটনার যে পুনরাবৃত্তি ঘটতেই থাকবে, তা উপলব্ধি করতে পেরেই এবার জাতীয় মহিলা কমিশনে আওয়াজ তুললেন অভিনেত্রী। নারীদের প্রতি কটূক্তি বা অশালীন আচরণের বিরুদ্ধে প্রতিবাদের জন্য সবাইকে একজোট হওয়ার আবেদন জানিয়েছেন স্বস্তিকা।

শেয়ারনিউজ, ১১ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে