ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
Sharenews24

নদীতে গোসলে নেমেছিলেন নারী, টেনে নিয়ে গেল কুমির

২০২৩ আগস্ট ১৬ ১৮:০১:০৬
নদীতে গোসলে নেমেছিলেন নারী, টেনে নিয়ে গেল কুমির

আন্তর্জাতিক ডেস্ক : নদীতে গোসলের সময় এক নারী কুমিরের হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় ওই নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ভারতের উড়িশার এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নিহত ওই নারীর নাম জ্যোৎস্না রানি (৩৫)।

দেশটির বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, রাজ্যের জাজপুরের পালাতপুর গ্রামে বিরূপা নদীতে গোসল করতে নেমেছিলেন জ্যোৎস্না রানি। সেই সময় একটি কুমির তার এতটাই সামনে চলে আসে যে তিনি নড়ারও সুযোগ পাননি।

পরে তাকে মুখে করে নিয়ে উধাও হয় কুমিরটি। অবশ্য কুমিরের মুখ থেকে নিজেকে বাঁচাতে একাধিক বার পা ঝাড়া দিলেও নিজেকে রক্ষা করতে পারেননি জ্যোৎস্না। পুরো ঘটনাটি এক ব্যক্তি ভিডিও করেছেন। তবে জ্যোৎস্না রানিকে কেউ বাঁচানোর চেষ্টা করেনি।

বুধবার (১৬ আগস্ট) অজয় কুমার নাথ নামে এক ব্যক্তি টুইটারে এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘লাইভ ভিডিও... ওড়িশার জাজপুর বারি এলাকায় একটি কুমির নারীকে মেরে ফেলেছে। ’ তবে ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

ভিডিওতে দেখা গেছে, প্রথমে কুমিরটি জ্যোৎস্না রানিকে মুখে নেয়। এরপর বেশ কয়েক বার ঝাঁকুনি দিয়ে পানির দিকে চলে যায়। জ্যোৎস্না কয়েক বার পা ঝাড়া দিলেও কুমিরের মুখ থেকে ছুটতে পারেননি।

খবর পেয়ে নদীতে তল্লাশি অভিযানে নামে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী। পরে নদী থেকে জ্যোৎস্নার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

শেয়ারনিউজ, ১৬ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে