ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
Sharenews24

ইডেনে প্রকাশ্যে ধূমপান, প্রবল সমালোচনার মুখে শাহরুখ

২০২৪ মার্চ ২৪ ১৬:০৬:৩৬
ইডেনে প্রকাশ্যে ধূমপান, প্রবল সমালোচনার মুখে শাহরুখ

বিনোদন ডেস্ক : ধুমপান শাহরুখ খানের পুরোনো অভ্যাস। অনেকবারই ধুমপান করতে গিয়ে ক্যামেরাবন্দী হয়েছেন; যা নিয়ে বিতর্কের মুখেও পড়েছেন কিং খান। একই ঘটনা ঘটেছে আবারও।

শুক্রবার (২২ মার্চ) রাতে কলকাতার ইডেন গার্ডেনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটে (আইপিএল) মুখোমুখি হয়েছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ।

খেলায় কলকাতা জিতলেও শাহরুখের ধূমপানের ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে প্রবল বিতর্ক। একটি ভিডিও নিয়েই মূলত সমালোচনার মুখে পড়েন তিনি।

ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরায় তোলা। তবে তা এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

শাহরুখের যে ধূমপানের অভ্যাস রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু তা বলে স্টেডিয়ামের ভেতরে? গ্যালারিতে বসে? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই।

এক্সে শাহরুখের সমালোচনা করে একজন লিখেছেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের অন্যতম কর্ণধার। প্রকাশ্যেই ধূমপান করছে, যা টিভিতে সরাসরি সম্প্রচারিত হয়েছে। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না। শাহরুখ খান, আপনার লজ্জা হওয়া উচিত।’

শেয়ারনিউজ, ২৪ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে