ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪
Sharenews24

১৩ বছরে ১৮০ সন্তানের পিতা ব্রিটেনের ভিকি ডোনার!

২০২৪ এপ্রিল ২৬ ২১:২৯:৫৮
১৩ বছরে ১৮০ সন্তানের পিতা ব্রিটেনের ভিকি ডোনার!

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের ট্যাবলয়েড মেট্রো-র একটি প্রতিবেদন থেতে জানা গিয়েছে যে, ব্রিটেনের সবথেকে প্রসিদ্ধ বাবার তকমা পেয়েছেন জো।

তবে এর জন্য বছরের পর বছর ধরে বহু কটু কথা শুনতে হয়েছে তাঁকে। কখনই নিজের পদবী সামনে আনতে চান না জো। প্রায় ১৩ বছরেরও বেশি সময় ধরে স্পার্ম ডোনেট করেন তিনি। অর্থাৎ ১৩ বছরে তিনি ১৮০ সন্তানের পিতা হয়েছেন।

ব্রিটেনের ট্যাবলয়েড মেট্রো-র একটি প্রতিবেদন থেকে জানা গেছে, ব্রিটেনের সব থেকে প্রসিদ্ধ বাবার তকমা পেয়েছেন জো। তবে এর জন্য বছরের পর বছর ধরে বহু কটু কথা শুনতে হয়েছে তাঁকে।

কখনই নিজের পদবী সামনে আনতে চান না জো। প্রায় ১৩ বছরেরও বেশি সময় ধরে স্পার্ম ডোনেট করেন তিনি। নিজের এই পোশা সম্পর্কে জো জানান, “আমাকে সব সময় বলা হয় যে, তোমার যখন এতই মিলিত হওয়ার ইচ্ছে , তখন একজন প্রেমিকা নিয়ে এসো। অথবা বিয়ে করে নাও।”

জো বলেন, “আসলে আমি সাধারণত মাসে একবার অথবা দু’বার শুধুমাত্র মহিলাদের সঙ্গে সাক্ষাৎ করি। আমার শুক্রাণু অত্যন্ত কার্যকর হওয়ায় একবার কিংবা দু’বার কোনও মহিলার সঙ্গে সাক্ষাৎ হলেই তিনি তার মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে যান। এরপর ১ অথবা ২ বছরে তাঁর সঙ্গে আর দেখাই হয় না। তবে দ্বিতীয় সন্তান চাইলে আবার তাঁর সঙ্গে দেখা হতে পারে।”

শেয়ারনিউজ, ২৬ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে