ঢাকা, শুক্রবার, ১০ মে, ২০২৪
Sharenews24

সহায়তার প্যাকেজ পরিকল্পনা ঘোষণা করলেন লন্ডন মেয়র সাদিক খান

২০২৪ এপ্রিল ২৭ ১৯:১২:৩১
সহায়তার প্যাকেজ পরিকল্পনা ঘোষণা করলেন লন্ডন মেয়র সাদিক খান

প্রবাস ডেস্ক : যুক্তরাজ্যের লন্ডন মেয়র সাদিক খান বলেছেন, যদি আগামী ২ মে’র নির্বাচনে পুনরায় নির্বাচিত হতে পারি তাহলে প্রাইভেট ট্যাক্সি ড্রাইভারদের কল্যাণের সর্বাত্মক চেষ্টা করব।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ওয়াটারলো এলাকার সেন্ট জন্স চার্চ মিলনায়তনে সাংবাদিকদের সামনে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে এই কথা বলেন তিনি।

সাদিক খান লন্ডনের প্রাইভেট হায়ার চালকদের জন্য নতুন সহায়তা প্যাকেজ পরিকল্পনা ঘোষণা করেছেন। তিনি "পরিশ্রমী চালকদের ঘুরে দাঁড়ানোর" প্রতিশ্রুতি দিয়েছেন যারা আমাদের রাজধানীর অর্থনৈতিক কাঠামোতে একটি অপরিহার্য কিন্তু প্রায়শই উপেক্ষিত ভূমিকা পালন করে।

তিনি বলেন, লন্ডনে প্রায় ১ লাখ ৫ হাজার প্রাইভেট হায়ার ভেহিকেল চালক আছে, যাদের অনেককে কখনো কখনো নির্যাতন বা আক্রমণের সম্মুখীন হতে হয়।

সাদিক খান বিশ্বাস করেন যে চালকদের যথাযথ অধিকার এবং সুরক্ষা প্রাপ্য। তিনি চালকদের জন্য একটি নতুন টাস্কফোর্স গঠনের ঘোষণা দেন।

তিনি বলেন, যেখানে চালক, তাদের প্রতিনিধি এবং সেক্টরের নেতৃস্থানীয় অপারেটরদের সমন্বয় করা হবে। নতুন টাস্ক ফোর্সের অধীনে নতুন ড্রাইভার হাব তৈরি করা হবে, যেখানে চালকরা বিশ্রাম নিতে পারবেন এবং টয়লেট এবং রান্নাঘরের সুবিধাগুলিতে আরও ভাল অ্যাক্সেস পাবেন।

শেয়ারনিউজ, ২৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে