ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

বিশ্বকাপ স্কোয়াডে না রাখায় অবসরের ঘোষণা দিলেন মুনরো

২০২৪ মে ১০ ১৫:৪৪:১৯
বিশ্বকাপ স্কোয়াডে না রাখায় অবসরের ঘোষণা দিলেন মুনরো

ক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৫ সদস্যের স্কোয়াডে রাখা হয়নি নিউজিল্যান্ডের ক্রিকেটার কলিন মুনরোকে। যে কারণে এক রকম অভিমান করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তিনি।

২০২০ সালের পর নিউজিল্যান্ডের হয়ে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি মুনরো। তবে বিশ্বকাপকে সামনে রেখে তার সঙ্গে আলোচনায় বসেছিলেন নির্বাচকরা, এমনটিই জানিয়েছেন কিউই কোচ গ্যারি স্টিড। তবে শেষ পর্যন্ত আর দলে জায়গা হয়নি মুনরোর।

অবসর প্রসঙ্গে মুনরো বলেন, ‘ব্ল্যাক ক্যাপসের হয়ে খেলা সবসময়ই আমার ক্যারিয়ারে সবচেয়ে বড় অর্জন। আমি সেই জার্সিটি পরার চেয়ে অন্য কোনো কিছুতে বেশি গর্বিত বোধ করিনি। এটি সত্য যে, আমি সব ফরম্যাটে ১২৩ বার এটি করতে পেরেছি। তা নিয়ে আমি সর্বদা অবিশ্বাস্যভাবে গর্বিত হবো।’

তিনি বলেন, ‘যদিও আমার শেষ ম্যাচের পর বেশ অনেকটা সময় চলে গেছে। তবে আমি কখনোই আশা ছাড়িনি। আমি মনে করেছি, ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ফর্মে এসে জাতীয় ফিরতে পারবো। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ব্ল্যাক ক্যাপস স্কোয়াড ঘোষণার সঙ্গে সঙ্গে সেই দরজা আনুষ্ঠানিকভাবে বন্ধ করার উপযুক্ত সময় এসেছে।’

নিউজিল্যান্ডের জার্সিতে ১২৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন মুনরো। যার মধ্যে একটি টেস্ট, ৫৭টি ওয়ানডে ও ৬৫ টি-টোয়েন্টি ম্যাচ আছে।

টি-টোয়েন্টিতে ৩টি সেঞ্চুরি আছে মুনরোর। এর মধ্যে ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪৭ বলে সেঞ্চুরি হাঁকান তিনি।

শেয়ারনিউজ, ১০ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে