ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
Sharenews24

রাতে রহস্যজনক স্ট্যাটাস, সকালে মিলল অভিনেত্রীর লাশ

২০২৪ এপ্রিল ২৯ ১৯:২৩:১৯
রাতে রহস্যজনক স্ট্যাটাস, সকালে মিলল অভিনেত্রীর লাশ

বিনোদন প্রতিবেদক :শোবিজ অঙ্গনে আবারো দুঃখের খবর। ভারতীয় ভোজপুরি সিনেমার অভিনেত্রী অমৃতা পান্ডেকে সম্প্রতি বিহারের ভাগলপুরে তার ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া গেছে। সিলিং ফ্যানের সঙ্গে শাড়ির সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

তবে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

প্রাথমিক তদন্তে জানা গেছে, অমৃতার মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি নোট শেয়ার করেছিলেন।

খবরে বলা হয়েছে, অমৃতা তার স্বামীর সঙ্গে মুম্বাইতে থাকতেন। তবে সম্প্রতি ভাগলপুরে একটি বিয়েতে আত্মীয়দের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

অমৃতা শনিবার (২৭ এপ্রিল) গভীর রাতে জেগে ছিলেন এবং তার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে একটি নোট পোস্ট করেছেন। কয়েক ঘণ্টা পর তাকে তার ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ রিপোর্ট অনুসারে, হোয়াটসঅ্যাপে অমৃতার নোটে বলা হয়েছে, ‘জীবন দুটি নৌকায় ভাসছিল কেন, আমি নৌকা ডুবিয়ে জীবনকে সহজ করে দিয়েছি।’

অমৃতার ঘনিষ্ঠ আত্মীয় ও পরিচিতরা জানিয়েছেন, অভিনেত্রী বেশ কিছুদিন ধরেই বিষণ্ণতা এবং অন্যান্য মানসিক সমস্যার সঙ্গে লড়াই করছিলেন এবং এর জন্য চিকিৎসা চেয়েছিলেন।

যদিও তদন্ত শুরু হয়েছে, পুলিশ সন্দেহ করছে যে তার আত্মহত্যার পিছনে হতাশা ছিল। শহরের এসপি শ্রী রাজ জানিয়েছেন যে অমৃতার মৃত্যুর বিষয়ে একটি হাই প্রোফাইল তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং এসপি আনন্দ কুমারের অধীনে একটি বিশেষ দলও গঠন করা হয়েছে। অমৃতার পরিবার এবং তার স্বামী এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে বিবৃতি দেননি।

অমৃতা ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের বিপরীতে দিওয়ানাপান ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান।

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে