ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
Sharenews24

অল্পের জন্য রক্ষা নোবেলের, মদ্যপ অবস্থায় ভিডিও ভাইরাল

২০২৩ আগস্ট ১৯ ১২:৫৭:০৩
অল্পের জন্য রক্ষা নোবেলের, মদ্যপ অবস্থায় ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক : বিতর্কের সঙ্গেই যেন বসবাস ‘সারেগামাপা’ খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেলের। সম্প্রতি নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটান তিনি।

গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পান গায়ক নোবেল।

ওই সন্ধ্যায় দুর্ঘটনা ঘটার পর স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে নিয়ে গেলে তার মাতালামি দেখে তা ভিডিও ধারণ করা হয়। এরপর শুক্রবার রাতে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় রীতিমতো নিন্দার ঝড় বইছে।

ভিডিওতে দেখা যায়, নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন।

পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মোটরসাইকেলটির মালিক বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর আমার বাড়ির সামনের সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করে বাড়ির ভেতরে ঢুকছিলাম। তখন মোটরসাইকেল পড়ে যাওয়ার শব্দ শুনে দৌড়ে যাই। সামনে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলসহ একজন পড়ে আছে। তার মুখ দেখে চিনতে পারি তিনি গায়ক নোবেল।

তারপরও সে এলোমেলোভাবে বলেন, আমি গোপালগঞ্জের গায়ক নোবেল। বোঝা যাচ্ছিল তিনি ড্রিংকস করেছেন।

তিনি বলেন, নোবেলকে এ অবস্থায় দেখে সত্যি আমি বিস্মিত হই! ভারতের সারেগামাপা অনুষ্ঠানের পর আমি তার একজন ভক্ত বনে যাই। কিন্তু গণমাধ্যমে প্রকাশিত নানা সময়ে তার বিতর্কিত খবরের কারণে হতাশ হয়েছি।

তিনি আরও বলেন, এমন সম্ভাবনাময় শিল্পী এভাবে নষ্ট হয়ে যাচ্ছে! আজ নিজ চোখে দেখলাম।

ঘটনার সময়ে উপস্থিত বড়দিয়া এলাকার এক ব্যক্তি বলেন, এর আগেও গায়ক নোবেল মদ খেয়ে আমাদের এলাকায় এসেছেন। এবার মদ্যপ অবস্থায় তিনি উল্টাপাল্টা বকছেন।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত নোবেলের পক্ষ থেকেই কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শেয়ারনিউজ, ১৯ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে