ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪
Sharenews24

ফুলশয্যার খাটে প্রতীক্ষারত স্বামী, বাসর ঘরে ঢোকার আগেই হাজির প্রেমিকও!

২০২৪ এপ্রিল ১২ ১২:১৯:৪১
ফুলশয্যার খাটে প্রতীক্ষারত স্বামী, বাসর ঘরে ঢোকার আগেই হাজির প্রেমিকও!

শেয়ারনিউজ ডেস্ক : পরকীয়া সম্পর্কের কারণে অনেক নারী তাদের সন্তান ও পরিবার ছেড়ে প্রেমিক-প্রেমিকাদের কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছেন। পরকীয়ার কারণে বাংলাদেশে বিবাহ বিচ্ছেদের ঘটনা বাড়ছে। এমনকি এর জেরে খুনের ঘটনাও ঘটছে।

কিন্তু বিয়ের পরপরই প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার ঘটনা সাধারণত ঘটে না। সেটাও ঘটেছে জামালপুরে। বসার ঘরে স্বামীকে অপেক্ষায় রেখে প্রেমিকার হাত ধরে পালিয়ে যান নববধূ। তবে এই ঘটনা সাম্প্রতিক কালের নয়। এই ঘটনা ঘটেছে অনেক আগে। ওই ঘটনা ঘটেছিল জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামে।

ওই গ্রামের সজীবের সঙ্গে বুয়ে হয় শাপলা খাতুনে। ইসলামী শরিয়ত অনুযায়ী আনুষ্ঠানিকভাবে বিয়ের রেজিস্ট্রেশন সহ যাবতীয় কাজ সম্পন্ন হয়।

এরপর সজীব যান নববধূর ঘরে। সেখানে তিনি স্ত্রীর পাশে বসেন। তার কিছুক্ষণ পরেই শাপলা খাতুন বাথরুমে যাওয়ার কথা বলে বাইরে যান। তারপরেই প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যান তিনি।

অনেকক্ষণ নববধূ ঘরে না ফেরায় হইচই পড়ে যায়। সবাই তার খোঁজ করতে শুরু করে দেন। কিন্তু তাঁকে না পেয়ে সজীবকে একাই ফিরতে হয়।

জানা যায়, শাপলার সাথে প্রেমের সম্পর্ক ছিল তার দিদির দেবর জুয়েলের সঙ্গে। শাপলা এবং জুয়েল একই গ্রামের বাসিন্দা। ওই দুজনের মধ্যে যে সম্পর্ক ছিল সেটাও মেনে নিয়েছিলেন শাপলার মা হামিদা বেওয়া।

তিনিও জানান যে বিয়ের সব অনুষ্ঠান শেষ হওয়ার পরে শাপলা বাইরে যাওয়ার কথা বলে তার প্রেমিকের সঙ্গে চলে যায়।

ওই বিয়ের রেজিস্ট্রার ছিলেন হামিদুল হক মজনু। তিনি জানিয়েছিলেন, ২ লাখ ৫০ হাজার টাকা দেনমোহর ধার্য করে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরেই নববধূর এইভাবে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া খুবই লজ্জার বিষয়।

শেয়ারনিউজ, ১২ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে