ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪
Sharenews24

এমপি আজীমের অপকর্ম থাকলে তদন্তে বেরিয়ে আসবে: কাদের

২০২৪ মে ২৩ ১৬:১৫:৫৪
এমপি আজীমের অপকর্ম থাকলে তদন্তে বেরিয়ে আসবে: কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তার কারণে সংসদ সদস্য আনোয়ারুল আজীমকে তৃতীয়বার মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি কোন অপকর্মে জড়িত থাকলে তা তদন্তে বেরিয়ে আসবে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে রাজধানীর তেজগাঁওয়ে নবগঠিত যুব ও ক্রীড়া উপকমিটির সদস্যদের পরিচিতি সভায় একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের জানান, আজীম অপরাধী কি না তা তদন্তে বেরিয়ে আসবে। ভারতীয় গণমাধ্যমে আজীমের অপরাধ সংক্রান্ত সংবাদ প্রকাশের আগে দেশের কোন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে কি না সে প্রশ্নও রাখেন কাদের।

কাদের বলেন, ‘তাঁকে আমরা তৃতীয়বার নমিনেশন দিয়েছি, জনপ্রিয়তার জন্য। আপনারা বলছেন, কোলকাতায় তিনি চোরাকারবারি.. কি কি..। তা, আমি সাংবাদিকদের বলি, আপনারা কি.. তিনতিনবার তিনি জাতীয় সংসদে এমপি নির্বাচিত হয়েছেন। তখন আপনারা কি এ তথ্য পেয়েছিলেন?’

আনোয়ারুল আজীমের পরিবারের সদস্যরা জানান, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান তিনি। ১৩ মে তিনি হোয়াটসঅ্যাপে জানান, দিল্লি যাচ্ছেন। এরপর তাঁর সঙ্গে আর যোগাযোগ করা যায়নি।

বুধবার কলকাতা পুলিশ জানায়, আজীম খুন হয়েছেন। একই দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানও জানান, সংসদ সদস্য আজীমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনার পর বুধবার সংসদ সদস্য আজীমের খোঁজ চেয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেছেন তাঁর মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এই ঘটনায় বাংলাদেশে আমানুল্লাহ ফয়সাল, সাজিদ ও মোস্তফা ফকির নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কাদের জানান, অপরাধের বিষয়ে আওয়ামী লীগের নীতি জিরো টলারেন্স। ছাত্রলীগ-যুবলীগ নয়, বিএনপি নেতারাই আমেরিকা এবং সিঙ্গাপুরে অর্থপাচার করেছে বলেও অভিযোগ করেন তিনি।

তারেক-কোকোর টাকার কিছু অংশ সিঙ্গাপুর থেকে তা ফিরিয়েও আনা হয়েছে বলেও দাবি করেন ওবায়দুল কাদের।

শেয়ারনিউজ, ২৩ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে